বুধবার, ১৭ অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ রবিউস সানি, ১৪৪২ হিজরি


নিষেধাজ্ঞা কাটিয়ে প্রথমবার মিরপুরে অনুশীলন করলেন বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

 

নাজমুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ

এক বছরের নিষেধাজ্ঞা শেষ হওয়ার পর প্রথম বার ব্যাট হাতে মিরপুরে অনুশীলন করলেন সাকিব আল হাসান। ইনডোরের উইকেটে তার অনুশীলনে খুশি কোচ সালাউদ্দিন। এভাবে কাজ করতে পারলে দ্রুতই সাকিব ছন্দে ফিরবেন বিশ্বাস তার।

নানা বিষয় নিয়ে বিতর্ক থাকলেও সালাউদ্দিন বলছেন, তার ফোকাসে বিশ্বের ক্রকেট বিতর্ক না। দুই হাতে দুই ব্যাট নিয়ে সাথে দুই জন খেলোয়াড় তাসকিন আহমেদ ও সাইফ উদ্দিনকে নিয়ে ইনডোর থেকে অনুশীলন করে ফিরেছেন সাকিব আল হাসান। নিষেধাজ্ঞা কাটিয়ে এর আগে দুই দিন এসেছিলেন তবে এখানে ছিলো না কোনো স্কিল ট্রেনিং।

রবিবার প্রথম বারের মতো ইনডোরের বাইরের উইকেটে ২ ঘন্টা ব্যাটে বলে ঘাম ঝড়িয়ে দিয়েছেন বিশ্ব সেরা অলরাউন্ডার। হাল্কা বোলিং করলেও পূর্নাঙ্গ অনুশীলন হয়নি। কাছ থেকে এই ব্যাটিং দেখেছেন কোচ সালাউদ্দিন।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে খুলনার হয়ে খেলবেন সাকিব।দলগত সেই অনুশীলন শুরুর আগেই কাজ শুরু করেছেন ব্যাক্তিগত ভাবে। ম্যাচ ফ্রিটনেস ফিরে পেতে সাহায্য করবেন বলেছেন সাকিবের শৈশবের কোচ। মাঠে ফেরার আগেই মাঠে ফেরার নানা ঘটনায় আলোচিত সাকিব।

সংবাদ মাধ্যমের শিরনাম হচ্ছেন প্রায় প্রতিদিন। তবে আর সকলের মতো স্রোতে গা ভাষাতে চান না সালাউদ্দিন। তার মনের শিরনামেও শুধু সাকিব। সাকিবের মনোভাবও একই রকম আছে। মাঠে ফিরলেই ব্যাটে বলে সব ভুলিয়ে দিবে এমন প্রত্যয় সাকিবের কন্ঠেই শুনেছেন তার ঘনিষ্ঠ জনরা।

40 Views

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*