বুধবার, ১৭ অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ রবিউস সানি, ১৪৪২ হিজরি


পূজা উদ্বোধন এবং ফোন ভাঙ্গা নিয়ে লাইভে এসে যা বললেন সাকিব আল হাসান

 

নাজমুল ইসলাম স্টাফ রিপোর্টারঃ-

দুইটি গ্রুরুত্বপূর্ণ প্রশ্নের উত্তর দিতে লাইভে আসেন সাকিব আল হাসান। তার প্রশ্ন দুইটি হলোঃ-
১)ফোন ভাঙার বিষয়টি স্পষ্ট করে বলা।
২)পূজার উদ্ভোদন এর বিষয়টি সম্পর্কে বলার জন্য ফেসবুক লাইভে আসেন তিনি।

সাকিব আল হাসান লাইভে আসার প্রথমে ফোন ভাঙার বিষয়টি সম্পর্কে উপস্থাপন করেন। তিনি যানান বর্তমান পরিস্থিতি করোনা ভাইরাস থেকে সুরক্ষার জন্য তিনি স্বাস্থ্য বিধি মেনে চলাফেরা করেন। সেদিন অনেক লোক জড়ো হয় তার সাথে ছবি তোলার জন্য। কিন্তু একটি লোক সাকিব আল হাসানের গায়ের উপর দিয়ে এসে ছবি তোলার চেষ্টা করেন। এমন সময় সাকিব তাকে সরিয়ে দিতে চাইলে লোকটির হাত থেকে ফোন পড়ে যায় এবং ভেঙে যায়।

দ্বিতীয়ত যে বিষয়টি সাকিব উপস্থাপন করেন সেটা হলো পূজার উদ্ভোদন সম্পর্কিত। সাকিব আল হাসান যানান তিনি পুজার দাওয়াত পেয়ে তবেই যান পূজা মন্ডপে। সাকিব আরো যানান তিনি যাওয়ার আগে ভারত পশ্চিমবঙ্গের সরকারের একজন মন্ত্রী এসে পূজার উদ্ভোদন করেছিলেন সাকিব মন্ডপে পৌঁছানোর আগেই। সাকিব সেখানে গিয়ে শুধু ১ টি প্রদীপ প্রজ্জলন করেন এবং যার রিকুয়েষ্ট রাখার জন্য পূজা মন্ডপে গিয়েছিলেন তার সাথে সাংবাদিকদের রিকুয়েষ্টে ১ টি ছবি তুলেছিলেন।

বক্তব্যের পর সাকিব আল হাসান যানান যারা পূজার উদ্ভোদক মনে করছেন তারা তাকে ভুল বুঝছেন। ধর্মীয় জ্ঞান যতোটুকু আছে তার সে সেখানে নিজের ধর্মকে কখনোই ছোট করবেন না। সাকিব আল হাসান আরো যানান মূলত পূজাতে যাওয়াটাই হয়তো ছিলো তার মূল ভুল। সে আর কখনোই এমন করবেন না বলে ব্যক্ত করেছেন। সকল মানুষের কাছে সাকিব আল হাসান এ বিষয়ে ক্ষমা ও চেয়েছেন।

41 Views

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*