1. admin@ajkerunmocon.com : ajkerunmocon.com :
সোমবার, ০১ মার্চ ২০২১, ০১:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
এ বছর সবজির দাম কম হওয়ায় বিপাকে মানিকগঞ্জের চাষিরা খাটতে হয় হাড়ভাঙা খাটুনি বিক্রি করে হয় না ভ্যান ভাড়াও। কালীগঞ্জ পৌরসভা নির্বাচনে “বোতলে মোড়ানো শরীর”। বুথের নিয়ন্ত্রনে নৌকার লোক মহেশপুরে বিএনপি প্রার্থীর ভোট বর্জন। ঝিনাইদহে আঞ্চলিক ভাষায় লেখা বইয়ের মোড়ক উন্মোচন। হরিণাকুন্ডুতে আগুনে পুড়লো ৪ কোটি টাকার পান!  ত্রিশালে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত। খানসামায় সড়ক দুর্ঘটনায় সদ্য এইচএসসি পাশ মেধাবি ছাত্রের মৃত্যু। মধুখালী উপজেলা উপনির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে আওয়ামী লীগ প্রার্থীর জয় লাভ। বাংলাদেশ আওয়ামী নবীন লীগ ২নং গাজীপুর ইউনিয়নে নতুন কমিটি অনুমোদন। শৈলকুপায় “ভোট ডাকাতি”র প্রতিবাদে বিএনপি প্রার্থীর ভোট বর্জন।

রায়পুরার মুছাপুরে পৈতৃক বাড়িতে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, রায়পুরার উন্নয়নের প্রতিশ্রুতি

হারুনুর রশিদ,নিউজ ডেক্সঃ
  • প্রকাশিত: সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৩ বার পড়া হয়েছে

নরসিংদীর রায়পুরায় পৈতৃক গৃহে এসেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এলাকার উন্নয়নে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেছেন।

সোমবার (১ ফেব্রুয়ারী) বিকাল ৪ ঘটিকায় সপরিবারে প্রতিমন্ত্রী তার পৈতৃক ভিটা নরসিংদীর রায়পুরা উপজেলাধীন মুছাপুর ইউনিয়নের মুছাপুর গ্রামে আসেন। নিজ জন্মভূমিতে এসে এলাকার সার্বিক অবস্থা ও উন্নয়নের খোঁজ খবর নেন। এলাকাবাসীর বিভিন্ন আবদার শুনে তিনি পৈতৃক ভিটেয় দৃষ্টি নন্দন বাড়ি করার কথা ব্যাক্ত করেন। এখন থেকে নিয়মিত পৈতৃক এলাকায় আসবেন বলে জানান। তাছাড়া রায়পুরার চরাঞ্চল সহ অবহেলিত সকল এলাকার উন্নয়নে রায়পুরার এমপি রাজিউদ্দিন আহমেদ রাজু’র সাথে সমন্বয় ও পরামর্শ করে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। আলোচনার এক পর্যায়ে সাংবাদিক এ.কে.এম সেলিম এলাকায় একটি দাতব্য তার দাদা সব্দর আলী চিকিৎসালয় বা হাসপাতাল নির্মাণের অনুরোধ জানালে তিনি এলাকার চেয়ারম্যানকে জমির ব্যবস্থা করতে বলেন। জমি ক্রয় করে শীঘ্রই হাসপাতালের দাবীও পূরণ করবেন বলে জানান তিনি। প্রতিমন্ত্রী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে ব্যাপক উন্নয়ন করেছে। বিশ্বের বুকে বাংলাদেশ এখন রুল মডেল। তারি গতি ধারা অব্যাহত রাখার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছি। আজ আমার পৈত্তিক ভিটা জন্ম ভুমিতে এসেছি যেখানকার শৈশবের সৃতি মনে পরে।আমি আবসর পেলেই বাড়িতে চলে আসবো রায়পুরাকে কি ভাবে উন্নয়ন করা যায় সে ব্যাপারে ইউনো ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কে দিক নির্দেশনা দিয়েছি। এলাকার উন্নয়ন হবে।

এ সময় তার পরিবারের সদস্যদের পাশাপাশি উপস্থিত ছিলেন নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম , রায়পুরা উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস ছাদেক, উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুল ইসলাম, রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.গোলাম মোস্তফা (পিপিএম), এএসপি (সার্কেল ) সত্যজি কুমার ঘোস, উপজেলা আ’ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ঈমান উদ্দিন ভূইয়া, সিনিয়র সদস্য আ’যুবলীগ মো সুহেল পারবেজ, প্রতিমন্ত্রীর একান্ত সচিব খন্দকার মোহাম্মদ মেস্তফা ও শামীম আহমেদ, মুছাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হেসেন ভূইয়া, মির্জাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আসাদুল্লাহ ভুইয়া ও স্থানীয় আওয়ামিলীগ নেতৃবৃন্দ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট