1. admin@ajkerunmocon.com : ajkerunmocon.com :
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৪:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঠাকুরগাঁওয়ে জমি দখলকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও বিচারের দাবিতে সংবাদ সম্মেলন। অস্ত্রোপচার হতে চলেছে বলিউডের অভিনেতা অমিতাভ বচ্চনর। কুষ্টিয়ার হাউজিংয়ে ভূমিদস্যু কর্তৃক নির্মানাধীন বাড়ি ভাংচুর করে জমি দখলের চেষ্টা। ভেড়ামারা জুনিয়াদহ মামুন মুন্সির প্রতারণার ফাঁদে সর্বশান্ত হয়ে দিশেহারা ভুক্তভোগী পরিবারটি। প্রেসক্লাবের সামনে ছাত্রদলের সঙ্গে পুলিশের সংঘর্ষ। নিরলস কাজ করছেন এমপি ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ। শিলাইদহের কুঠিবাড়ি ও বাঘা যতিনের ভিটা পরিদর্শন করলেন ভারতীয় সহকারী হাইকমিশনার। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি নিয়ে বর্তমান সময়ের অবস্থা! আসন্ন ইউপি নিবার্চনে ৫নং সলিয়াবাকপুর ইউনিয়ন চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী মো:আনিছুর রহমান মিলন। ঝিনাইদহে ১৮ মাসের কাজ ৫ বছর তবু হস্তান্তর হয়নি আড়াই’শ বেড হাসপাতাল ভবন।

রাজধানীর নয়াপল্টনে তারেক রহমানের সাজার প্রতিবাদে বিএনপির বিক্ষোভ মিছিল

মোঃ রোমান, স্টাফ রিপোর্টারঃ
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৭ বার পড়া হয়েছে

 

রাজধানীর নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল।  বৃহস্পতিবার (ফেব্রুয়ারি-৪) বেলা তিনটায়
রাজধানীর নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল।

 

নয়াপল্টনসহ রাজধানীর বিভিন্ন এলাকায় আজ বৃহস্পতিবার বিক্ষোভ মিছিল করেছেন বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতা-কর্মীরা। মানহানির একটি মামলায় নড়াইলের আদালতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে সাজা দেওয়ার প্রতিবাদে এই বিক্ষোভ হয়।

বেলা তিনটায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে একটি মিছিল কাকরাইল, নাইটিঙ্গেল মোড় হয়ে আবার নয়াপল্টনে গিয়ে শেষ হয়। দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী মিছিলের নেতৃত্ব দেন।

উক্ত মিছিলে যুবদলের ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক গোলাম মাওলা, ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, জ্যেষ্ঠ সহসভাপতি কাজী রওনকুল ইসলাম, জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রহমান, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ মিছিলে বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

মিছিল শেষে রুহুল কবির রিজভী দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত বক্তব্য দেন। তিনি তারেক রহমানের বিরুদ্ধে সাজা ও মামলা প্রত্যাহার করার দাবি জানান।

এ ছাড়া বিকেল পাঁচটায় হাবিব উন নবী খানের নেতৃত্বে শান্তিনগরে ঢাকা মহানগর বিএনপির দক্ষিণ কমিটি আরেকটি মিছিল বের করে। পুরান ঢাকার জজকোর্ট এলাকায় দুপুরে বিএনপি-সমর্থক আইনজীবীরা মাসুদ আহমেদ তালুকদারের নেতৃত্বে মিছিল করেন।

 

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এক বিবৃতিতে অভিযোগ করে বলেন, এই সময়ে মিথ্যা ও বানোয়াট মামলায় সাজা দিয়ে তারেক রহমানকে সামনে আনা হয়েছে।

বি​বৃতিতে বিএনপির মহাসচিব আরও বলেন, সরকারের নির্দেশে নড়াইলের আদালত যে ফরমায়েশি রায় দিয়েছে, তা সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। তিনি বলেন, সরকারের কিছু অপকর্ম বিদেশি গণমাধ্যমে প্রকাশিত হলে সেটির উপযুক্ত ব্যাখ্যা না দিয়ে বরং তারেক রহমানকে সামনে আনা হয়েছে তাঁর বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট মামলায় সাজা দিয়ে। বর্তমানে বাংলাদেশে মামলা ও আদালতের রায় সরকারের ইচ্ছাতেই হয়।

বিবৃতিতে মির্জা ফখরুল ইসলাম দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে আদালতের সাজা দেওয়ার ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট