1. admin@ajkerunmocon.com : ajkerunmocon.com :
সোমবার, ০১ মার্চ ২০২১, ০১:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
এ বছর সবজির দাম কম হওয়ায় বিপাকে মানিকগঞ্জের চাষিরা খাটতে হয় হাড়ভাঙা খাটুনি বিক্রি করে হয় না ভ্যান ভাড়াও। কালীগঞ্জ পৌরসভা নির্বাচনে “বোতলে মোড়ানো শরীর”। বুথের নিয়ন্ত্রনে নৌকার লোক মহেশপুরে বিএনপি প্রার্থীর ভোট বর্জন। ঝিনাইদহে আঞ্চলিক ভাষায় লেখা বইয়ের মোড়ক উন্মোচন। হরিণাকুন্ডুতে আগুনে পুড়লো ৪ কোটি টাকার পান!  ত্রিশালে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত। খানসামায় সড়ক দুর্ঘটনায় সদ্য এইচএসসি পাশ মেধাবি ছাত্রের মৃত্যু। মধুখালী উপজেলা উপনির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে আওয়ামী লীগ প্রার্থীর জয় লাভ। বাংলাদেশ আওয়ামী নবীন লীগ ২নং গাজীপুর ইউনিয়নে নতুন কমিটি অনুমোদন। শৈলকুপায় “ভোট ডাকাতি”র প্রতিবাদে বিএনপি প্রার্থীর ভোট বর্জন।

২য় বারের মতো শীতবস্ত্র বিতরণ করেন মিছির আলী মোল্লাপড়া সমাজ সেবা সংগঠন সার্বিক সহযোগিতায়, সৈয়দ নাছির উদ্দীন।

মোঃ মেহেদী হাসান কামরুল, স্টাফ রিপোর্টার:
  • প্রকাশিত: শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ২১ বার পড়া হয়েছে

শরীয়তপুর জেলার গোসাইর হাট উপজেলার কোদালপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডে ২য় বারের মতো শীতবস্ত্র বিতরণ করেন মিছিরআলী মোল্লা পাড়া সমাজ সেবা সংগঠন সার্বিক সহযোগিতায়, সৈয়দ নাছির উদ্দীন নাছির, সাধারন সম্পাদক, গোসাইরহাট উপজেলা আওয়ামী লীগ ও সাবেক চেয়ারম্যান গোসাইর হাট উপজেলা পরিষদ।

এই সময় উপস্থিত ছিলেন, মোতাহারুল ইসলাম বাচ্চু মোল্লা, সহ সভাপতি, গোসাইর হাট উপজেলা আওয়ামী লীগ, সৈয়দ মনিরুজ্জামান বসির,যুগ্ম সাধারণ সম্পাদক, কোদালপুর ইউনিয়ন আওয়ামী লীগ, ওক্ত সংগঠনের সভাপতি, লিয়াকত হোসেন লিমন মোল্লা, সাধারন সম্পাদক, আসিফ ইকবাল মাঝী, আরো উপস্থিত ছিলেন সমাজ সেবক বৃন্দু।

এসময় উপস্থিত বক্তব্য রাখেন, মোতাহারুল ইসলাম বাচ্চু মোল্লা,তিনি বলেন,প্রথমে আমি কৃতজ্ঞতা ও ভালোবাসা প্রকাশ করছি সৈয়দ নাছির উদ্দীন এর প্রতি তিনি আমাদের এলাকার অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র দেন, আর সবাই সুন্দর পরিবেশ এগুলো নিবেন, মিছিরআলী মোল্লা পাড়া সমাজ সেবা সংগঠন আরো ভলো কিছু করুক সেই আসা বেক্ত করে আমি বক্তব্য শেষ করছি

এলাকা বাসী বলেন, আমরা দোয়া করি যতে এই সংগঠন অনেক দুর এগিয়ে যায়, আমরা এই শীতবস্ত্র পেয়ে আমরা খুশী, আমরা সংগঠনের সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমাদের এলাকায় সংগঠন মানে আমাদের গর্ভ তাই এই সংগঠনের জন্য দোয়া রইলো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট