1. admin@ajkerunmocon.com : ajkerunmocon.com :
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৩:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঠাকুরগাঁওয়ে জমি দখলকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও বিচারের দাবিতে সংবাদ সম্মেলন। অস্ত্রোপচার হতে চলেছে বলিউডের অভিনেতা অমিতাভ বচ্চনর। কুষ্টিয়ার হাউজিংয়ে ভূমিদস্যু কর্তৃক নির্মানাধীন বাড়ি ভাংচুর করে জমি দখলের চেষ্টা। ভেড়ামারা জুনিয়াদহ মামুন মুন্সির প্রতারণার ফাঁদে সর্বশান্ত হয়ে দিশেহারা ভুক্তভোগী পরিবারটি। প্রেসক্লাবের সামনে ছাত্রদলের সঙ্গে পুলিশের সংঘর্ষ। নিরলস কাজ করছেন এমপি ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ। শিলাইদহের কুঠিবাড়ি ও বাঘা যতিনের ভিটা পরিদর্শন করলেন ভারতীয় সহকারী হাইকমিশনার। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি নিয়ে বর্তমান সময়ের অবস্থা! আসন্ন ইউপি নিবার্চনে ৫নং সলিয়াবাকপুর ইউনিয়ন চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী মো:আনিছুর রহমান মিলন। ঝিনাইদহে ১৮ মাসের কাজ ৫ বছর তবু হস্তান্তর হয়নি আড়াই’শ বেড হাসপাতাল ভবন।

পর্ন ভিডিও শুট করে রমরমা ব্যবসা, অভিনেত্রী গ্রেফতার

বিনোদন ডেক্সঃ
  • প্রকাশিত: সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৩ বার পড়া হয়েছে

মডেল ও অভিনেত্রীদের দিয়ে অশ্লীল ভিডিও শুট করার অভিযোগে ‘গান্দি বাত’ খ্যাত অভিনেত্রীকে গ্রেফতার করা হয়েছে। গোপনে পর্ন ওয়েবসাইটের কন্টেন্ট তৈরি করার অভিযোগে একতা কাপুরের এই নায়িকাকে গ্রেফতার করা হলো।

পুলিশ সূত্রে খবর, গহনা বশিষ্ঠ যে পর্ন ওয়েবসাইটটি চালাচ্ছিলেন, তাতে তিনি ৮৭টি অশ্লীল ভিডিও আপলোড করেছেন। যে গ্রাহকরা ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করতেন তাদের ২ হাজার টাকা করে দিতে হতো। অবশেষে রোববার (৭ ফেব্রুয়ারি) মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ গ্রেফতার করল গহনা বশিষ্ঠকে।

জানা যাচ্ছে রোববারই আদালতে পেশ করা হবে গহনাকে। সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুসারে বেশকিছু মডেল, অভিনেত্রী এবং প্রযোজনা সংস্থা এই পর্ন চক্রের সঙ্গে যুক্ত। পুরো ঘটনার তদন্ত শুরু করেছেন মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট