1. admin@ajkerunmocon.com : ajkerunmocon.com :
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
মানিকগঞ্জে ছাত্র ইউনিয়নের ২৩ তম সম্মেলন। টিকা নিলেন বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ। অস্ত্রোপচারের পর কেমন আছেন সৌদি যুবরাজ সালমান সৌদির ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমান। কুমারখালীতে র‍্যাব পরিচয়ে শিক্ষার্থীর মোবাইল ছিনতাই। জঙ্গিবাদ, মাদক ও যৌতুকের বিরুদ্ধে গণশপথ গ্রহণের মাধ্যমে মইনীয়া যুব ফোরামের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত। গোসাইরহাট প্রেস ক্লাবের উদ্যোগে সাংবাদিক,, বোরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। জাককানইবি’তে পরীক্ষার দাবিতে অবস্থান কর্মসূচি। ক্ষুরা রোগে লাখ লাখ টাকা দামের গরুর মৃত্যু দিশেহারা, ঝিনাইদহে খামারীরা। ভারত ইংল্যান্ড এর গোলাপি বলের টেষ্ট ম্যাচের প্রথম দিনে নানা বিতর্ক। মধুখালীতে ভাতিজার লাঠির আঘাতে চাচা নিহত।

কাদের মির্জাকে আওয়ামীলীগ থেকে বহিষ্কারের ২ ঘণ্টার মধ্যেই আদেশ প্রত্যাহার।

মোঃ রোমান, স্টাফ রিপোর্টারঃ
  • প্রকাশিত: শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬ বার পড়া হয়েছে

 

নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার বিরুদ্ধে আনীত জেলা আওয়ামী লীগের অব্যাহতি ও কেন্দ্রের কাছে বহিষ্কারের সুপারিশ স্থগিত এবং প্রত্যাহার করে নেয়া হয়েছে।

শনিবার (ফেব্রুয়ারি-২০) তাকে দল থেকে চূড়ান্ত বহিষ্কারের জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগের কাছে সুপারিশ এবং দলীয় সব কার্যক্রম থেকে অব্যাহতি দিয়ে বিজ্ঞপ্তি জারির ২ ঘণ্টার মধ্যেই সেটি প্রত্যাহার করে নেয় নোয়াখালী জেলা আওয়ামী লীগ।

নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুল আনম চৌধুরী সেলিম বলেন, কাদের মির্জার বিষয়ে আলোচনা হয়েছে সত্যি; তবে এটি সম্পূর্ণভাবে দলীয় সভানেত্রী শেখ হাসিনার দায়িত্বে আছে। তার নির্দেশ তো অমান্য করতে পারি না। আমার অনুপস্থিতিতে নোয়াখালী জেলা সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি আমার বিষয়টি নিয়ে আলাপ করে চিঠিটি তিনি পাঠিয়ে দিয়েছেন। যাই হোক, মির্জা কাদেরের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার বিষয়টি অনিবার্য কারণবশত স্থগিত করলাম এবং এটা প্রত্যাহার করে নিলাম।

এর আগে শনিবার সন্ধ্যার পর নোয়াখালী জেলা আওয়ামী লীগের দলীয় প্যাডে জেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ এএইচএম খায়রুল আনম চৌধুরী সেলিম ও সাধারণ সম্পাদক মোহাম্মদ একরামুল করিম চৌধুরী এমপির যৌথভাবে স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ সংবাদ সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। পরবর্তীতে গণমাধ্যম কর্মীরা নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপির মোবাইলে প্রেস বিজ্ঞপ্তির বিষয়টি জানতে চাইলে তিনি তা নিশ্চিত করেছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট