1. admin@ajkerunmocon.com : ajkerunmocon.com :
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৪:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঠাকুরগাঁওয়ে জমি দখলকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও বিচারের দাবিতে সংবাদ সম্মেলন। অস্ত্রোপচার হতে চলেছে বলিউডের অভিনেতা অমিতাভ বচ্চনর। কুষ্টিয়ার হাউজিংয়ে ভূমিদস্যু কর্তৃক নির্মানাধীন বাড়ি ভাংচুর করে জমি দখলের চেষ্টা। ভেড়ামারা জুনিয়াদহ মামুন মুন্সির প্রতারণার ফাঁদে সর্বশান্ত হয়ে দিশেহারা ভুক্তভোগী পরিবারটি। প্রেসক্লাবের সামনে ছাত্রদলের সঙ্গে পুলিশের সংঘর্ষ। নিরলস কাজ করছেন এমপি ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ। শিলাইদহের কুঠিবাড়ি ও বাঘা যতিনের ভিটা পরিদর্শন করলেন ভারতীয় সহকারী হাইকমিশনার। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি নিয়ে বর্তমান সময়ের অবস্থা! আসন্ন ইউপি নিবার্চনে ৫নং সলিয়াবাকপুর ইউনিয়ন চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী মো:আনিছুর রহমান মিলন। ঝিনাইদহে ১৮ মাসের কাজ ৫ বছর তবু হস্তান্তর হয়নি আড়াই’শ বেড হাসপাতাল ভবন।

দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম কতৃক শহীদের প্রতি শ্রদ্ধাঞ্জলি প্রদান প্রথম প্রহরে

রনি, সাতক্ষীরা জেলা প্রতিনিধি :
  • প্রকাশিত: শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮২ বার পড়া হয়েছে

আমাদের জাতীয় জীবনের অন্যতম অবিচ্ছেদ্য অংশ শহীদ মিনার। বাঙালি জাতির মনের গভীরে স্থান এই মহামূল্যবান স্থাপনার। এখানে জাতির সূর্য সন্তানদের স্মরণ করা হয় বিশেষ একটি দিনে।

দিনটি ২১শে ফেব্রুয়ারি ‘শহীদ দিবস’ বা ‘আন্তর্জাতিক মাতৃভাষা’ দিবস। আর দিবসটিকে কেন্দ্র করে শহীদদের শ্রদ্ধা জানাতে প্রস্তুত দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম তালা উপজেলা শাখা কতৃক আয়োজিত পাটকেলঘাটা শহীদ মিনারে।

আজ শনিবার (২০ফেব্রুয়ারি) সকাল থেকে দেখা যায়, অমর একুশে উদযাপনের জন্য প্রস্তুতি।
শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি তৈরির কাজে নিয়োজিত দৈনিক স্বপ্নের বাংলা পত্রিকার বার্তা সম্পাদক সাংবাদিক রায়হানুজ্জামান রনি এবং দৈনিক স্বপ্নের বাংলা পত্রিকার খুলনা ব্যুরো প্রধান বাসুদেব দাশ বলেন দীর্ঘদিন থেকে, ভাষার মাসে প্রতিবছর এমন কাজ করি।

করোনা পরিস্থিতিতে এবার ভিন্ন আমেজ হলেও এমন আয়োজন করেছি। যারা আমাদের বাংলা ভাষার জন্য জীবন দিয়েছেন তাদের প্রতি শ্রদ্ধা জানাতে অসংখ্য মানুষের আগমন ঘটবে। তাদের শ্রদ্ধা জানাতে কাজ করছি।

দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম তালা উপজেলা শাখার পক্ষ থেকে সাধারণ সম্পাদক বাসুদেব দাশের নেতৃত্বে উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের সাংগঠনিক সম্পাদক নিবাস কুমার দে, দপ্তর সম্পাদক সুমন কুমার ঘোষ, প্রচার সম্পাদক রায়হানুজ্জামান রনি সহ প্রমুখ।

এবং B.D.A (ব্যাচেলর ডেভেলপমেন্ট এ্যাসোসিয়েশন) এর পক্ষ থেকে ক্লাবের সকল সদস্যবৃন্দ দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম তালা উপজেলা শাখার সাথে অংশগ্রহণ করেন।

করোনা মহামারির কারণে স্বাস্থ্যবিধি মেনে দিবসটি উদযাপনের জন্য বেদিতে পুষ্পস্তবক অর্পণের সময় লোকসংখ্যা নির্দিষ্ট ও মাস্ক পরাসহ বেশ কয়েকটি শর্ত দিয়েছে জেলা প্রশাসন কর্তৃপক্ষ।

 

নিরাপত্তা নিশ্চত করতে বিপুলসংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য দায়িত্ব পালন করছেন। সামাজিক দূরত্ব নিশ্চিত করতে শহীদ মিনার এলাকায় ৩ ফুট পর পর দুরত্ব থাকবে ও সবাই পর্যায়ক্রমে শহীদ মিনারে যাবেন এবং পুষ্পস্তবক অর্পণ করবেন।

 

বিভিন্ন প্রবেশপথে স্বেচ্ছাসেবকরা হ্যান্ডমাইক দিয়ে স্বাস্থ্যবিধি অনুসরণ ও সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য প্রচার চালাবেন। বিগত বছরগুলোয় প্রচুর জনসমাগম হয়েছে। করোনার কারণে এবার জনসমাগম বেশি হবে না বলে মনে হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট