1. admin@ajkerunmocon.com : ajkerunmocon.com :
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০২:৫৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঠাকুরগাঁওয়ে জমি দখলকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও বিচারের দাবিতে সংবাদ সম্মেলন। অস্ত্রোপচার হতে চলেছে বলিউডের অভিনেতা অমিতাভ বচ্চনর। কুষ্টিয়ার হাউজিংয়ে ভূমিদস্যু কর্তৃক নির্মানাধীন বাড়ি ভাংচুর করে জমি দখলের চেষ্টা। ভেড়ামারা জুনিয়াদহ মামুন মুন্সির প্রতারণার ফাঁদে সর্বশান্ত হয়ে দিশেহারা ভুক্তভোগী পরিবারটি। প্রেসক্লাবের সামনে ছাত্রদলের সঙ্গে পুলিশের সংঘর্ষ। নিরলস কাজ করছেন এমপি ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ। শিলাইদহের কুঠিবাড়ি ও বাঘা যতিনের ভিটা পরিদর্শন করলেন ভারতীয় সহকারী হাইকমিশনার। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি নিয়ে বর্তমান সময়ের অবস্থা! আসন্ন ইউপি নিবার্চনে ৫নং সলিয়াবাকপুর ইউনিয়ন চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী মো:আনিছুর রহমান মিলন। ঝিনাইদহে ১৮ মাসের কাজ ৫ বছর তবু হস্তান্তর হয়নি আড়াই’শ বেড হাসপাতাল ভবন।

বাংলা বলা আমার অধিকার ছিল ওরা অধিকার কেড়ে নিতে পারেনি।

ওমর ফারুক,নরসিংদী সদর সংবাদদাতা:
  • প্রকাশিত: রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৯ বার পড়া হয়েছে

 

২১ অধিকারের চেতনা বহন করে। একুশে রয়েছে অধিকারের আহবান। ১৯৫২ সালে ভাষার অধিকার কেড়ে নিতে চেয়েছিল তারা। ছাত্র-জনতার সম্মিলিত প্রচেষ্টায় আমরা তা ফিরিয়ে আনতে সক্ষম হয়েছি।
আজো আমরা আমাদের অধিকারের দাবীতে সোচ্চার একুশের এই দিনে। আমরা নব চেতনায় উদ্ভুদ্ধ হয়ে ছাত্র-জনতা অধিকার প্রতিষ্ঠা করবো। আজ অমর একুশ। আজকের এই দিনে ভাষার অধিকার আদায়ে জীবন দিয়েছিল রফিক জব্বার বরকতরা।

ওদের চেতনায় উদ্ভুদ্ধ হয়ে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ নরসিংদী জেলা এই প্রথম আনন্দঘন নান্দনিক আনুষ্ঠানিকতার সাথে অমর একুশে শহিদ দিবস এবং আন্তর্জাতিক ভাষা দিবস পালন করে নরসিংদী জেলায়।নরসিংদী জেলায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সকাল ৮ টায় মোসলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়াম সংলগ্ন নরসিংদী কেন্দ্রীয় শহিদ মিনারে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ নরসিংদী জেলা শ্রদ্ধার্ঘ ও পুষ্পস্তবক অর্পণ করে ভিপি নুরুলহক নুর সমর্থিত এই দলটি।
এসময় দলটির জেলা সভাপতি সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক এরশাদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ইমতিয়াছ খান বিলালসহ শ্রমিক অধিকার পরিষদ নরসিংদী জেলার সমন্বয়ক জনি ভূঁইয়া, সহসম্বয়ক খলিলুর রহমান শিমুল, রুবেল ভূইয়াসহ জেলা ও উপজেলার নেতৃবৃন্দ অংশ গ্রহণ করে।

শ্রদ্ধার্ঘ ও পুষ্পস্তবক অর্পণ শেষে ভিপি নুরুলহক নুরের বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ নরসিংদী জেলা আদালত পাড়া, প্রেসক্লাব হয়ে ভেলানগর বাজার প্রদক্ষিণ করে। এরপর জেলা কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত পরিসরে বক্তব্য রাখেন নেতারা। এসময় তারা ভাষার মর্মকথা তোলে ধরেন। এসময় সাথে ছিলেন মানবাধিকার কল্যাণ ট্রাস্টের নরসিংদী শাখার পরিচালক, মহিলা আইনজীবী সমিতি নরসিংদী জেলার সভাপতি এবং নরসিংদী জজকোর্টের আইনজীবী এডভোকেট শিরিনা আক্তার শেলী।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট