1. admin@ajkerunmocon.com : ajkerunmocon.com :
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৪:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঠাকুরগাঁওয়ে জমি দখলকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও বিচারের দাবিতে সংবাদ সম্মেলন। অস্ত্রোপচার হতে চলেছে বলিউডের অভিনেতা অমিতাভ বচ্চনর। কুষ্টিয়ার হাউজিংয়ে ভূমিদস্যু কর্তৃক নির্মানাধীন বাড়ি ভাংচুর করে জমি দখলের চেষ্টা। ভেড়ামারা জুনিয়াদহ মামুন মুন্সির প্রতারণার ফাঁদে সর্বশান্ত হয়ে দিশেহারা ভুক্তভোগী পরিবারটি। প্রেসক্লাবের সামনে ছাত্রদলের সঙ্গে পুলিশের সংঘর্ষ। নিরলস কাজ করছেন এমপি ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ। শিলাইদহের কুঠিবাড়ি ও বাঘা যতিনের ভিটা পরিদর্শন করলেন ভারতীয় সহকারী হাইকমিশনার। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি নিয়ে বর্তমান সময়ের অবস্থা! আসন্ন ইউপি নিবার্চনে ৫নং সলিয়াবাকপুর ইউনিয়ন চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী মো:আনিছুর রহমান মিলন। ঝিনাইদহে ১৮ মাসের কাজ ৫ বছর তবু হস্তান্তর হয়নি আড়াই’শ বেড হাসপাতাল ভবন।

নাগরপুরে মোবাইল কোর্টের অভিযান।

সোহেল আহমেদ, নাগরপুর উপজেলা প্রতিনিধিঃ
  • প্রকাশিত: সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬১ বার পড়া হয়েছে

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার গয়হাটা ইউনিয়নে আজ সোমবার ২২/০২/২০২১ খ্রিঃ তারিখে “অগ্নি প্রতিরোধ ও নির্বাপণ আইন,২০০৩” বিধিনিষেধ অমান্য করে লাইসেন্স ব্যতিরেকে ও যত্রতত্র গ্যাস সিলিন্ডার রেখে সেবা গ্রহীতার নিরাপত্তা বিঘ্নিত করায় “ভোক্তা অধিকার সংরক্ষণ আইন,২০০৯” এর ৫২ ধারায় ৬ জন ব্যবসায়ীকে ৪,৫০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

মোবাইল কোর্টে সার্বিক সহায়তা প্রদান করেন নাগরপুর ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ মোঃ মেহেদী হাসান, উপজেলা আনসার ভিডিপির (ভারঃ) কর্মকর্তা মো. জাইদুর রহমান, ফায়ার সার্ভিসের অন্যান্য সদস্যগণ এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি ) তারিন মসরুর সহ উপজেলা ভূমি অফিসের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বলেন, জনস্বার্থে মোবাইল কোর্টের অভিযান চলমান থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট