1. admin@ajkerunmocon.com : ajkerunmocon.com :
সোমবার, ০১ মার্চ ২০২১, ০১:২৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
এ বছর সবজির দাম কম হওয়ায় বিপাকে মানিকগঞ্জের চাষিরা খাটতে হয় হাড়ভাঙা খাটুনি বিক্রি করে হয় না ভ্যান ভাড়াও। কালীগঞ্জ পৌরসভা নির্বাচনে “বোতলে মোড়ানো শরীর”। বুথের নিয়ন্ত্রনে নৌকার লোক মহেশপুরে বিএনপি প্রার্থীর ভোট বর্জন। ঝিনাইদহে আঞ্চলিক ভাষায় লেখা বইয়ের মোড়ক উন্মোচন। হরিণাকুন্ডুতে আগুনে পুড়লো ৪ কোটি টাকার পান!  ত্রিশালে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত। খানসামায় সড়ক দুর্ঘটনায় সদ্য এইচএসসি পাশ মেধাবি ছাত্রের মৃত্যু। মধুখালী উপজেলা উপনির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে আওয়ামী লীগ প্রার্থীর জয় লাভ। বাংলাদেশ আওয়ামী নবীন লীগ ২নং গাজীপুর ইউনিয়নে নতুন কমিটি অনুমোদন। শৈলকুপায় “ভোট ডাকাতি”র প্রতিবাদে বিএনপি প্রার্থীর ভোট বর্জন।

ঢাকার ধামরাইয়ে পরক্রীয়া প্রেমের টানে ঘর ছেড়েছেন একই ইউনিয়নের ৩ মহিলা ইউপি সদস্য।

শফিকুল ইসলাম,বিশেষ প্রতিনিধিঃ
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৬ বার পড়া হয়েছে

 

ঢাকা জেলার ধামরাই উপজেলায় প্রেমের টানে ইতিমধ্যে ৩ মহিলা ইউপি সদস্য উধাও হওয়ার ঘটনা ঘটেছে।
এরা হলেন ধামরাইয়ের সুয়াপুর ইউনিয়ন পরিষদের সদস্য সীমা আক্তার সুমি, হামিদা আক্তার গুদি ও প্রিয়শী আক্তার।

এলাকাবাসী সূত্রে জানা যায়, সুয়াপুর ইউনিয়ন পরিষদের প্রাক্তন গ্রাম পুলিশ সদস্য মো. আনোয়ার হোসেন ১৮ বছর আগে সীমা আক্তার সুমি নামে এক পোশাক শ্রমিককে বিয়ে করেন। এরপর ওই নারী পোশাক শ্রমিক ২০১১ সালে প্রথম ও ২০১৬ সালে দ্বিতীয়বার সংরক্ষিত নারী ইউপি সদস্য নির্বাচিত হন।

এরপর তার স্ত্রীর সঙ্গে অন্য জনপ্রতিনিধির পরকীয়া প্রেমের প্রতিবাদ করতে গিয়ে চাকুরিচ্যুত হন আনোয়ার। পরে তিনি সুয়াপুর বাজারের ব্রিজ পয়েন্টে চায়ের দোকান খুলে ব্যবসা শুরু করেন।

এ সুযোগে আনোয়ারের স্ত্রী সীমা আক্তার সুমি পার্শবর্তী মানিকগঞ্জ জেলার সাটুরিয়া উপজেলার ধানকুড়া ইউনিয়নের নয়াডিঙ্গি গ্রামের বিদেশফেরত মোঃ রাশেদ নামে এক যুবকের সঙ্গে নতুন করে পরকীয়া প্রেমে জড়ান। ঘটনাটি জানাজানি হলে স্ত্রীকে শাসন করেন আনোয়ার।এরই জের ধরে ওই নারী ইউপি সদস্য সম্প্রতি ওই পরকীয়া প্রেমিক রাশেদের হাত ধরে তিন সন্তান ফেলে রেখে স্বামীর ঘর ছাড়েন।

উল্লেখ্য,এর আগেও এই ইউনিয়নের ২ মহিলা ইউপি সদস্য গুদি ও প্রিয়শী আক্তার একইভাবে প্রেমের টানে ঘর ছাড়েন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট