1. admin@ajkerunmocon.com : ajkerunmocon.com :
সোমবার, ০১ মার্চ ২০২১, ০১:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
এ বছর সবজির দাম কম হওয়ায় বিপাকে মানিকগঞ্জের চাষিরা খাটতে হয় হাড়ভাঙা খাটুনি বিক্রি করে হয় না ভ্যান ভাড়াও। কালীগঞ্জ পৌরসভা নির্বাচনে “বোতলে মোড়ানো শরীর”। বুথের নিয়ন্ত্রনে নৌকার লোক মহেশপুরে বিএনপি প্রার্থীর ভোট বর্জন। ঝিনাইদহে আঞ্চলিক ভাষায় লেখা বইয়ের মোড়ক উন্মোচন। হরিণাকুন্ডুতে আগুনে পুড়লো ৪ কোটি টাকার পান!  ত্রিশালে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত। খানসামায় সড়ক দুর্ঘটনায় সদ্য এইচএসসি পাশ মেধাবি ছাত্রের মৃত্যু। মধুখালী উপজেলা উপনির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে আওয়ামী লীগ প্রার্থীর জয় লাভ। বাংলাদেশ আওয়ামী নবীন লীগ ২নং গাজীপুর ইউনিয়নে নতুন কমিটি অনুমোদন। শৈলকুপায় “ভোট ডাকাতি”র প্রতিবাদে বিএনপি প্রার্থীর ভোট বর্জন।

মধুখালীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ব্যবসায়ীকে জরিমানা।

হৃদয় শীল মধুখালী ফরিদপুর প্রতিনিধিঃ
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭ বার পড়া হয়েছে

ফরিদপুরের মধুখালীতে ভ্রাম্যমাণ আদালতে রাইস কল মালিককে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সোমবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে উপুজেলার কোরকদি ইউনিয়নের বামুন্দী বালিয়াকান্দী বাজারে ভ্রাম্যমান আদালত অভিযানে চালিয়ে, চালকল ব্যবসায়ী মোঃ নজরুল ইসলামের ঘরে নিষিদ্ধ প্লাস্টিক ব্যাগে চাল ও ভুষি মজুদ রাৃৃখার অপরাধে ৫ হাজার টাকা জরিমানা করে। এ অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তানিয়া তাবাসসুম।

২০১০ শাল প্রণয়ন ও বাস্তবায়ন আইনে বলা হয়েছে ১৯ টি পণ্যে মোড়কীকরণে পাটের ব্যাগ ব্যবহার করা বাধ্যতামুলক করা হয়েছে। যদি কেও এ নিয়ম ভঙ্গ করে, তবে তাকে জেল জরিমানা ভোগ করতে হবে। দেশে পাট খাতের উন্নয়ণ ও সম্প্রসারণে সরকার এমন পদক্ষেপ নিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট