1. admin@ajkerunmocon.com : ajkerunmocon.com :
  2. news@ajkerunmocon.com : ajker unmocon.com : ajker unmocon.com
শনিবার, ১৯ জুন ২০২১, ০৬:০৮ অপরাহ্ন

বালিয়াডাঙ্গীতে নিখোঁজের ২ দিন পর বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার

মাজেদুল ইসলাম
  • প্রকাশিত: শনিবার, ২২ মে, ২০২১
  • ২৭ বার পড়া হয়েছে

মাজেদুল ইসলাম হৃদয়, বিশেষ প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ধনতলা ইউনিয়নের চোটাকী গ্রামে অশ্বিনী কুমার সিংহ (৪৮) নামে এ বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এর আগে তিনি গত দুদিন ধরে নিখোঁজ ছিলেন। তিনি ওই গ্রামের মৃত মুনিরাম সিংহের ছেলে।

গত শুক্রবার (২২মে) বিকেলে ওই বৃদ্ধের বাড়ী থেকে এক কিলোমিটার দুরে ঝোপঝাড়ের নিমগাছ থেকে এ মরদেহ উদ্ধার করে।

মৃত বৃদ্ধের ছেলে বলেন, গত বুধবার রাত ৯টা পর থেকে বাবাকে খুজে পাওয়া যায়নি। বিষয়টি জানিয়ে বালিয়াডাঙ্গী থানায় সাধারণ ডাইরীও করেছিলাম। এর আগে গত মঙ্গলবার প্রেম ঘটিত বিষয় নিয়ে এক শালিস বৈঠকে বাবাকে প্রতিবেশী সকেল চন্দ্র ও তার লোকজন বিভিন্ন প্রকার হুমকি দেয়।

বৃদ্ধের স্ত্রী অভিযোগ করে বলেন, আমার স্বামীকে হত্যা করা হয়েছে। আমি এঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করছি। খবর পেয়ে বিকাল ৫টায় ক্রাইম ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি) ঘটনাস্থল পরিদর্শন ও আলামত সংগ্রহ করেছেন।

ধনতলা ইউপি চেয়ারম্যান সমর কুমার চ্যাটার্জী জানান, প্রেম ঘটিত শালিস বৈঠকের পর গত মঙ্গলবার বিয়ের কাজ সম্পন্ন হয়েছে। আমরা ধারণা অভিমানে ছেলের চাচা আত্মহত্যা করতে পারে।

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আব্দুস সবুর শুক্রবার রাত ৮টায় জানান, এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় বৃদ্ধের পরিবারের লোকজন লিখিত কোন অভিযোগ করেনি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত