1. admin@ajkerunmocon.com : ajkerunmocon.com :
  2. news@ajkerunmocon.com : ajker unmocon.com : ajker unmocon.com
শনিবার, ১৯ জুন ২০২১, ০৭:৩৪ অপরাহ্ন

ময়মনসিংহে বিদ্যুৎপৃষ্ঠে অষ্টম শ্রেণীর ছাত্রের মৃত্যু

সালাহউদ্দিন,গফুরগাও,ময়মনসিংহ
  • প্রকাশিত: রবিবার, ২৩ মে, ২০২১
  • ৩১ বার পড়া হয়েছে

মোহাম্মদ ছালাহ্ উদ্দিন উজ্জ্বল,(গফরগাঁও) ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের গফরগাঁওয়ে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু।

ময়মনসিংহের গফরগাঁওয়ে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মোস্তাকিন (১৩) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। মৃত্যুর সাথে ৪ দিন পাঞ্জা লড়ে রবিবার সকাল আটটায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত ওই স্কুল ছাত্র উপজেলার মশাখালি গ্রামের টানপাড়া এলাকার সৌদি প্রবাসী আবদুছ ছালামের একমাত্র ছেলে । সে স্থানীয় মশাখালী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্র।

স্থানীয়, পারিবারিক ও হাসপাতাল সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার (২০মে) দুপুর ১২টার দিকে প্রতিবেশি মশাখালী টানপাড়া এলাকার সাইফুল হক (৬০) মোস্তাকিনকে তার বাড়ি থেকে ডেকে নিয়ে আসে । পরে সাইফুল হক আম পাড়ার প্রলোভন এবং ভয় দেখিয়ে মোস্তাকিনকে তার আম গাছে উঠায় । সাইফুল হক আম পাড়ার জন্য মোস্তাকিনের হাতে একটি কাঁচা বাঁশ তুলে দেয়। আম গাঁছে উঠে উঁচু ডাল থেকে আম পাড়তে গিয়ে মোস্তাকিনের হাতে থাকা কাঁচা বাঁশ বৈদ্যুতিক তারকে স্পর্শ করে। এতেই মোস্তাকিন কাঁচা বাঁশসহ বিদ্যুতায়িত হয়ে গাছের সঙ্গে ঝুলতে থাকে। সাইফুল হক সহ এলাকাবাসী মোস্তাকিনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে মোস্তাকিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে রেফার্ড করা হয়। মৃত্যুর সাথে ৫দিন পাঞ্জা লড়ে রবিবার (২৩ মে) সকাল সাড়ে আটটায় মোস্তাকিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে মৃত্যুবরন করে।

নিহতের দাদী শুক্করী বেগম (৬৫) কাঁদতে কাঁদতে বলেন, আমার নাতীকে বাড়ি ডেকে নিয়ে ভয় দেখিয়ে গাছে তোলা হয়েছে । আমি এই খুনের বিচার চাই ।

 

এ ব্যাপারে পাগলা থানার ওসি মোঃ রাশেদুজ্জামান বলেন ঘটনা শুনেছি । এ বিষয়ে তদন্ত করার জন্য ঘটনাস্থলে পুলিশ অফিসার পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত