1. admin@ajkerunmocon.com : ajkerunmocon.com :
  2. news@ajkerunmocon.com : ajker unmocon.com : ajker unmocon.com
শনিবার, ১৯ জুন ২০২১, ০৭:২৮ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

কাউসার কবির
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১
  • ৩০ বার পড়া হয়েছে

কাউসার কবির সৌরভ,পীরগঞ্জ ,ঠাকুরগাঁওঃ উএগত (২২ মে) শনিবার ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহাম্মদ সাদেক কুরাইশী ও সাধারণ সম্পাদক দীপক কুমার রায় স্বাক্ষরিত ৭১ সদস্য বিশিষ্ট এই কমিটি অনুমোদন দেয়া হয়।
উল্লেখ্য যে, ২০১৯ সালের ২৮শে নভেম্বর পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ঠাকুরগাঁও-৩ আসনের সাবেক সংসদ সদস্য ইমদাদুল হক সভাপতি এবং উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রেজওয়ানুল হক বিপ্লব সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন।

সহ-সভাপতি পদে ৯নং সেনগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা পরিষদ সদস্য গিয়াস উদ্দিন,কৃষ্ণ মোহন রায়,সাবেক সহ-সভাপতি শামীমুজ্জামান জুয়েল,সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র কসিরুল আলম,সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং পীরগঞ্জ মহিলা ডিগ্রী কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ
বিভূতি ভুসন রায়,সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম রব্বানী,জেলা পরিষদ সদস্য আশির উদ্দিন,সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক শাহাজাহান আলী সরকার,আফতাব উদ্দিনকে পদায়ন করা হয়।
অপর দিকে সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ইফতেখারুল হক ধ্রুব,সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক কবিরুজ্জামান রিচার্ড, ৯নং সেনগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজার রহমানকে যুগ্ন সাধারণ সম্পাদক পদে দায়িত্ব দেয়া হয়েছে।

 

সাংগঠনিক পদে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক মাহাবুব জামান জেম,উপজেলা যুবলীগের সভাপতি খোরশেদ আলম মোল্লা,সাবেক সাংগঠনিক সম্পাদক শাহ আলম।

নব-ঘোষিত এই কমিটিতে ৩৫ জনকে সদস্য করা হয়েছে এরমধ্যে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের বর্তমান সহ-সভাপতি এবং পীরগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আখতারুল ইসলাম,সাবেক কোষাধক্ষ ও ৭নং হাজীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদিন,পীরগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভারতী রাণী রায় উল্লেখযোগ্য।

এই কমিটিতে ২১জনকে উপদেষ্টা করে পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের এ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে এরমধ্যে সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মুনির উদ্দিন,সাবেক ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন,সাবেক সহ-সভাপতি এসএম নাসিম উদ্দিন আহম্মেদ,ওয়াজেদ আলী মাষ্টার,অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক শ্রী রহিনী কান্ত দেব শর্মা,সাবেক ইউপি চেয়ারম্যান নিরোদ চন্দ্র অধিকারী,অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক শ্রী প্রফুল্ল কুমার রায়,অধ্যাপক সাইফুল ইসলাম,
পীরগঞ্জ মহিলা ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ এবিএম কামাল উদ্দীন,বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উপজেলা সভাপতি গোপী কৃষ্ণ রায়,ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মোঃ মখলেসুর রহমান উল্লেখযোগ্য।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত