1. admin@ajkerunmocon.com : ajkerunmocon.com :
  2. news@ajkerunmocon.com : ajker unmocon.com : ajker unmocon.com
শনিবার, ১৯ জুন ২০২১, ০৬:১৪ অপরাহ্ন

জনসমর্থনে এগিয়ে নৌকা প্রত্যাশী রেজাউল করিম

এম রাসেল হোসাইন
  • প্রকাশিত: শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ১২ বার পড়া হয়েছে

এম রাসেল হোসাইন: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের আর মাত্র কয়েক মাস বাকী। তথাপি আগামী নির্বাচনে যারা প্রতিদ্বন্দ্বীতা করতে যাচ্ছেন। তাদের মধ্যে নবীন প্রবীন সকলেই আগে-ভাগেই ভোটের প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন।করোনার প্রাদুর্ভাব মহামারী পরিস্থিতি থাকলেও অনেকটা সরগম হয়ে উঠেছে ভোটের মাঠ।

প্রত্যেকটা প্রার্থী পোষ্টার,ব্যানার,বিলবোর্ডে শুভেচ্ছা বিনিময়,সেবাধর্মী কর্মকান্ড ও পারস্পারিক যোগাযোগ বৃদ্ধি,রাস্তা-ঘাটে, হাট-বাজারে, চায়ের স্টলে বসে খোস-গল্প করা,তরুণ-যুবকদের খোজ-খবর নেওয়া সহ নানামুখী তৎপরতা শুরু করেছেন।

ইতিমধ্যেই সর্বাধিক আলোচিত হয়ে উঠেছেন সাটুরিয়া উপজেলা যুবলীগ সভাপতি ও দিঘুলিয়া ইউনিয়নের সম্ভাব্য নৌকা প্রতিকে চেয়ারম্যান প্রার্থী রেজাউল করিম (রেজা)।

একাধিক সামাজিক সংগঠন এর নেতৃত্বদানকারী,যুবকদের আইকন,বিশিষ্ট রাজনীতিবিদ,স্বাস্থ্যমন্ত্রীর আস্থাভাজন ও স্নেহের ব্যাক্তি হিসেবে পরিচিত তিনি।

অত্র ইউনিয়নের সর্ব স্থানে ছেয়ে ভরপুর তার পোষ্টার-ব্যানারে। অনুসারীরা সারাক্ষণ নিয়োজিত থাকছেন রেজাউল করিমের প্রচার-প্রচারণায়। রেজাউল করিমের হয়ে,স্থানীয় সাধারন মানুষ দ্বারে-দ্বারে পৌঁছে দিচ্ছেন শুভেচ্ছা বাণী।

চেয়ারম্যান প্রর্থী রেজাউল করিম পেশায় একজন বিশিষ্ট রাজনীতিবিদ।তিনি দক্ষতার সহিত সারাক্ষণ মানব সেবায় ও মানুষের কল্যানে নিজেকে নিয়োজিত রেখেছেন।তিনি দুস্থ ছাত্রছাত্রী,অসুস্থ রুগী,প্রতিবন্ধী,কন্যাদায়গ্রস্থ, বেকার যুবক,গৃহহীন,মসজিদ মাদরাসা, মন্দির সহ সকল ধর্মীও প্রতিষ্ঠানের প্রতি সজাগ দৃষ্টি রেখে মানুষের কল্যানে কাজ করে চলেছেন।

করোনার প্রাদুর্ভাবে মহামারী পরিস্থিতিতে হতদরিদ্র মেহনতি পরিবার কর্মহীনদের মধ্যে লাগাতার ত্রান বিতরন অব্যাহত রেখেছেন। তার অবদানের কথা আজীবন সর্নঅক্ষরে লিখে রাখবে দিঘুলিয়া ইউনিয়নবাসী।

তিনি এলাকাবাসীর সঙ্গে নিবিড় যোগাযোগ ও তাদের সুখ-দূঃখের সাথী হয়ে ইউনিয়নের উন্নয়েনে কাজ করে চলেছেন। যে কোন আপদ-বিপদে,দূঃখ-দূর্দশায় অথবা বড় কোন আনন্দ আয়োজনে একবাক্যে পেয়ে যাচ্ছেন রেজাউল ভাইয়ের উপহার বা সহযোগীতা।

গোটা ইউনিয়নে রেজাউল করিমের কর্মী-সমর্থকের বিশাল নেটওয়ার্ক গড়ে উঠেছে। তিনি হয়ে উঠেছেন সকলের প্রিয়। রেজাউল করিম অত্র জনপদে শক্তিশালী সম্ভবনাময় একজন নেতা হিসেবে আলোচিত হয়ে উঠেছেন। অত্যান্ত বিনয়ী, সদালাপী, নম্র-ভদ্র সু শিক্ষিত মানুষ হিসেবে পরিচিত সমগ্র উপজেলায়।

দৈনিক আজকের উন্মোচনের  বিশেষ সাক্ষাতকারে রেজাউল করিম বলেন,সারা জীবন আমি মানুষের সেবায় নিয়োজিত থাকতে চাই।প্রতিনিধি হিসেবে নয়,একজন সেবক হয়ে। আমি বিশ্বাস করি মানুষের সেবা করতে বড় কোনো পদের প্রয়োজন হয়না। মাননীয় প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলার রুপকার বঙ্গবন্ধু কন্যা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা মার্কায় দলীয় মনোনয়ন প্রদান করলে, ইউনিয়নবাসীর সেবা ও উন্নয়নের পথ আরও গতিশীল হবে। সেই উন্নয়নের জুয়াড়ে দিঘুলিয়া ইউনিয়ন কে বাংলাদেশের মধ্যে এক নং ইউনিয়নে রুপান্তরিত করবো ইনশাআল্লাহ।

জনতার উদ্দেশ্যে তিনি বলেন,
আমি আপনাদেরই রেজাউল জানিনা আপনাদের বিশ্বাস আস্থা ভালোবাসার প্রতিদান কতটুকু দিতে পেরেছি বা পারবো।তবে আমি আমার দৃষ্টিকে সব সময় সর্বজনীন পর্যায়ে রাখার চেষ্টা করি।আমি আলোতে মুগ্ধ তুষ্ট নই।তুষ্ট আলোর উৎস সুর্যে। করোনার হত্ববিহুল থাবায় উপরোক্ত কথাগুলি খুব বেশি মানান সই নয়। পরিশেষে বলবো আমার রাজনৈতিক বিষয়ে ও সার্বিক বিষয়ে যদি কারো কোনো অভিযোগ অনুযোগ বা পরামর্শ থাকে তাহলে আপনারা আমাকে নির্দ্বিধায় নির্সংকোচে বলতে পারেন আমি তা আমার সাধ্যমত সমাধানের চেষ্টা করে যাব ইনশাআল্লাহ।আপনাদের সকল সুখে দুঃখে আমি ছিলাম আছি থাকবো ইনশাআল্লাহ।

আসুন, “সরকারের নির্দেশনা মেনে চলি,সুখী সুন্দর জীবন গড়ি”।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত